বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১২

যাত্রাবাড়ীতে যুবদল নেতার বাসায় পুলিশি তাণ্ডবের অভিযোগ




যুবদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের বাসায় তাণ্ডব চালিয়েছে যাত্রাবাড়ী থানা পুলিশ। গতকাল দুপুরে একদল পুলিশ তল্লাশির নামে আলমগীরের বাড়িতে ঢুকে দরজা-জানালা, আসবাবপত্র ভাংচুর করে এবং টাকা পয়সা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে।
যুবদল নেতা আলমগীর জানান, গতকাল দুপুর ১টার দিকে যাত্রাবাড়ী থানার কয়েকজন পুলিশ সদস্য সাদা পোশাকে তার উত্তর যাত্রাবাড়ীর ১০৫ নম্বর বাসায় যায়। তখন বাসায় ছিলেন তার স্ত্রী একা। কলিং বেল টিপলে তার স্ত্রী শেফালী ভেতর থেকে তাদের পরিচয় জানতে চান। তারা পুলিশ জানতে পেরে শেফালী দরজা খোলার সঙ্গে সঙ্গে এক কনস্টেবল দরজায় লাথি মেরে ভেতরে ঢুকে যায়। তারা এক এক করে বাসার সব রুমে ঢুকে ব্যাপক ভাংচুর করে। দরজা-জানালা, আসবাবপত্র ভাংচুর করে এবং মালামাল তছনছ করে। প্রায় আধাঘণ্টা এভাবে তাণ্ডব চালায় পুলিশ। এ সময় তার দুই শিশু সন্তানের কথাও জিজ্ঞেস করে পুলিশ। তার দুই ছেলে তখন স্কুলে ছিল।
আলমগীর জানান, পরে তিনি খোঁজ নিয়ে জানতে পেরেছেন যাত্রাবাড়ী থানার এসআই আবদুল সালামের নেতৃত্বে ৮/৯ জন পুলিশ সদস্য তার বাসায় গিয়ছিল। তিনি বিয়য়টি ঊর্ধ্বতন পুলিশ কর্তাদের জানিয়েছেন বলে উল্লেখ করেন।
তিনি জানান, তার নামে কোনো মামলা নেই। পুলিশ কী কারণে তার বাসায় এভাবে তাণ্ডব চালালো তা তার বোধগম্য নয়। তবে এ ব্যাপারে যাত্রাবাড়ী থানার ওসি কেএম আবুল কাশেম বলেন, এ ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন না।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Ads