শনিবার, ১৯ মে, ২০১২

আমার সম্পর্কে অপপ্রচার : তারেক রহমান সম্পর্কে আমি কোনো মন্তব্যই করিনি - কংগ্রেসম্যান জোসেফ ক্রাউলি



শুক্রবার বিকালে নিউইয়র্কের ম্যানহাটনে যুক্তরাষ্ট্র কংগ্রেসের প্রভাবশালী সদস্য ও বাংলাদেশ ককাসের কো-চেয়ারম্যান জোসেফ ক্রাউলির সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন যুক্তরাষ্ট্র বিএনপির একটি প্রতিনিধিদল। এ সময় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা শওকত মাহমুদ, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও গ্রেটার ওয়াশিংটন বিএনপির সভাপতি সরাফত হোসেন বাবু, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৩৪ অঙ্গসহযোগী সংগঠনের প্রধান সমন্বয়ক বেলাল মাহমুদ, সাবেক কোষাধ্যক্ষ জসীম উদ্দিন ভূইয়া, সাবেক সমাজকল্যাণ সম্পাদক সাইফুল ইসলাম, পেনসিলভানিয়া বিএনপির কো-অর্ডিনেটর রফিকুল আমিন ভূইয়া উপস্থিত ছিলেন। সাক্ষাত্ অনুষ্ঠানে জোসেফ ক্রাউলির চিফ অব স্টাফ মি. জারমি উপস্থিত ছিলেন।
শওকত মাহমুদ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সম্পর্কে আওয়ামী লীগ নেতাদের অপপ্রচারের কথা উল্লেখ করে কংগ্রেসম্যান জোসেফ ক্রাউলিকে প্রশ্ন করলে তিনি বিষয়টিকে অপ্রত্যাশিত বলে বর্ণনা করেন। তিনি বলেন তারেক রহমান সম্পর্কে আমি কোনো মন্তব্যই করিনি। বাংলাদেশের কোনো রাজনীতিবিদ কেন, কোনো দল সম্পর্কেও আমি কোনো উক্তি করিনি। বাংলাদেশ ও দেশের জনগণ সম্পর্কে আমি খুবই উদ্বিগ্ন। বাংলাদেশ ককাসের কো-চেয়ারম্যান হিসেবে এবং মানবিক কারণেই আমি সবসময় বাংলাদেশের পক্ষে কথা বলি। তিনি আরও বলেন, ‘আমাকে নিয়ে যারা অপপ্রচার করেছে তাদের আমার অফিসে আসা নিষেধ।’
বাংলাদেশের গনতন্ত্র রক্ষা, সুশাসন প্রতিষ্ঠা ও অর্থনৈতিক উন্নয়নে যুক্তরাষ্ট্র সব সময় বন্ধু হিসেবে থাকবে বলে ক্রাউলি উল্লেখ করেন। নেতারা জোসেফ ক্রাউলিকে বাংলাদেশের অকৃত্রিম বন্ধু হিসেবে কাজ করার জন্য ধন্যবাদ জানান।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Ads