বুধবার, ২৫ জুলাই, ২০১২

ঈশ্বরদীতে তিন সাংবাদিককে কুপিয়েছে যুবলীগ নেতা



ঈশ্বরদীতে ভেজাল গুড়ের ছবি তোলায় ৩ সাংবাদিককে কুপিয়েছে ঈশ্বরদী উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবদুল হান্নান। এ ঘটনায় যুবলীগ নেতা হান্নান ও তার সহযোগী আনিরুল ইসলামকে আটক করেছে পুলিশ। গতকাল ঈশ্বরদীতে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও আহত সাংবাদিকরা জানান, ঈশ্বরদী বাজারের গুড় আড়তে ভেজাল গুড়ের মজুতের ছবি তোলায় ঈশ্বরদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি শেখ মহসিন, নির্বাহী সম্পাদক মাহফুজুর রহমান শিপন, সাপ্তাহিক প্রথম সকালের যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান জীবনকে যুবলীগ নেতা হান্নান প্রথমে মারধর করে গুড়ের আড়তে আটকে রাখে। খবর পেয়ে সহযোগী কয়েকজন সাংবাদিক ঘটনাস্থলে যাওয়া মাত্র হান্নান ও তার সহযোগী আনিরুল রামদা, ছুরি ও লাঠি নিয়ে তাদের ওপর হামলা করে। এতে মহসিন, শিপন ও জিল্লুর মারাত্মক আহত হন। বাজারের ব্যবসায়ীরা আহত সাংবাদিকদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী ঈশ্বরদী পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন জনি জানান, সাংবাদিকদের ছুরিকাঘাতের দৃশ্য দেখে তিনিসহ বাজারের অন্য ব্যবসায়ীরাও হতবাক হয়ে যান। এ খবর ছড়িয়ে পড়লে ঈশ্বরদীর সব সাংবাদিক থানায় গিয়ে প্রতিবাদ ও বিক্ষোভ প্রদর্শন করলে পুলিশ অভিযুক্ত আবদুল হান্নান ও আনিরুল ইসলামকে আটক করে। এ ঘটনায় মহসিন বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি মামলা করেছেন। এদিকে ঘটনার প্রতিবাদে ঈশ্বরদী প্রেস ক্লাবে প্রতিবাদ সভা করে এ ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি দাবি করা হয়। প্রেস ক্লাব সভাপতি আলাউদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ কিরণ, সাংবাদিক স্বপন কুমার কুণ্ডু, সেলিম সরদার, সেলিম আহমেদ, মহিদুল ইসলাম, ওহিদল ইসলাম সোহেল প্রমুখ।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Ads