রবিবার, ১৭ জুন, ২০১২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জন্মদিনের উপহার চেয়ে ইলিয়াসের শিশুকন্যার চিঠি!



ডেস্ক নিউজ,১৮ জুন:প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জন্মদিনের উপহার চেয়েছেন নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর শিশুকন্যা সাইয়ারা নাওয়াল। আজ ৯ বছরে পা রাখছে নাওয়াল। এ উপলক্ষে গতকাল সে প্রধানমন্ত্রীর কাছে একটি চিঠি লেখে। ইংরেজিতে লেখা চিঠিতে সে লিখে ‘মিসেস শেখ হাসিনা, ১৮ই জুন আমার জন্মদিন। আমাকে একটি উপহার দিতে হবে আপনার, তা হলো আমার বাবা। আমি বাবাকে জন্মদিনের আগে চাই। প্রতিবছর তিনি জন্মদিনে আমাকে অনেক উপহার দেন।’ ইলিয়াসের ভাই আসকির আলী চিঠিটি দেখিয়ে সাংবাদিকদের বলেন, সাইয়ারা নাওয়াল প্রধানমন্ত্রীর কাছে এই চিঠি লিখেছে। আপনাদের মাধ্যমেই এ চিঠি প্রধানমন্ত্রীর কাছে পৌঁছাতে চাই। এদিকে নিখোঁজের দুই মাস পূর্ণ হলেও স্বামীকে ফিরে পাওয়ার ব্যাপারে এখনও আশাবাদী তার স্ত্রী তাহসিনা রুশদীর লুনা। তিনি বলেন, প্রধানমন্ত্রীর আশ্বাসের পর আমি এখনও আশায় আছি। ইলিয়াসকে খুঁজে পাওয়া যাবে। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর আইনশৃঙ্খলা বাহিনীর কেউ আমাদের সঙ্গে যোগাযোগ করেনি। কিন্তু প্রধানমন্ত্রী বলেছেন, রাজনীতির চেয়ে মানবতা অনেক ঊর্ধ্বে। এ কথাটি আমার বেশি মনে পড়ছে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Ads