রবিবার, ২৬ আগস্ট, ২০১২

রাজধানীতে নিজ বাসার বেডরুমে ঠিকাদার খুন


রাজধানীর কলাবাগানে জিয়াউল ইসলাম রিপন (৩৫) নামে এক ওয়াসার ঠিকাদার খুন হয়েছেন। গতকাল সকালে ভাড়া বাসা থেকে তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, তাকে মাথায় আঘাত ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।
কলাবাগান থানার ওসি এনামুল হক জানান, সকাল সোয়া ৯টার দিকে নিহতের বড় ভাই নাসিরুল ইসলাম রানা তার ৫৯ নম্বর গ্রিন রোডের দ্বিতীয় তলার বাসার দরজায় তালা বন্ধ দেখতে পায়। পরে তার কাছে থাকা অপর একটি চাবি দিয়ে তালা খোলেন। ভেতরে ঢুকে তিনি দেখতে পান মেঝেতে জিয়াউল ইসলামের হাত বাঁধা লাশ পড়ে আছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়। নিহতের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার বেলপুকুর গ্রামে।
জানা গেছে, নিহত রিপন স্বেচ্ছাসেবক লীগের স্থানীয় ওয়ার্ডের সদস্য ছিলেন। এছাড়াও তিনি ওয়াসার প্রথম শ্রেণীর ঠিকাদার ছিলেন। তবে হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। নিহতের বড় ভাই নাসিরুল ইসলাম রানা জানান, ৩ দিন ধরে তার ভাইয়ের খোঁজ পাওয়া যাচ্ছিল না। ব্যক্তিগত জীবনে জিয়াউল ইসলাম ছিলেন অবিবাহিত। কলাবাগানের একটি বাড়ির কক্ষ ভাড়া নিয়ে একাই থাকতেন।
পুুলিশ জানায়, ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার পর খুনিরা বাসার বাইরে থেকে তালা মেরে পালিয়ে যায়। পরিচিত কেউ এ হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারে বলে পুলিশের সন্দেহ। ওসি এনামুল জানান, চুরি বা ডাকাতির কারণে এ হত্যাকাণ্ড ঘটলে হত্যার পর কক্ষের বাইরে থেকে তালা মেরে যাওয়ার কথা নয়। তাই পরিচিত কেউ এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। এ ঘটনায় নিহতের বড় ভাই নাসিরুল ইসলাম বাদী হয়ে কলাবাগান থানায় একটি হত্যা মামলা করেছেন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Ads